আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
আমতলীতে মৎস্য কর্মকর্তা ও কোষ্ট গার্ডের নাকের ডগায় জাটকা নিধনের মহোৎসব      বাংলাদেশে বর্তমানে কোনো গণতন্ত্র নেই: মির্জা ফকরুল       সেই ‘হাওয়া ভবন’র মুখপাত্রের অভিযোগ: তারেক রহমান তথ্য সন্ত্রাসের শিকার      ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট      টাকার না দিতে পারলে লাশ জিন্মি করতে পারবে না হাসপাতাল ও ক্লিনিক       সৌদি আরবের আগ্রহেই সৌদি-ইসরায়েল গোপন সম্পর্ক : ইসরায়েলি মন্ত্রী       সংবাদ প্রকাশের জন্য টাকা দিচ্ছেন যুবলীগ সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ (ভিডিও)      
সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে কর্মী নিহত
Published : Monday, 17 July, 2017 at 7:57 PM
সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে কর্মী নিহতবিডিহটনিউজ,ঢাকা: সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এক কর্মী নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) দুপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব ও জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ গ্রুপের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ হয়।
নিহত খালেদ আহমদ লিটু (২৩) পাভেল গ্রুপের কর্মী বলে জানা গেছে।
সিলেট জেলা ‍পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) সুজ্ঞান চাকমা জানান, গুলি ছাত্রলীগ কর্মী খালেদের মাথায় লাগলে সে ঘটনাস্থলেই মারা যায়। আধিপত্য বিস্তার নিয়ে পল্লব ও পাভেল গ্রুপের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তবে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ জানান, বিয়ানীবাজার সরকারি কলেজে বহিরাগতদের হামলায় ছাত্রলীগ কর্মী খালেদ নিহত হয়েছে। অবিলম্বে জড়িতদের গ্রেফতার করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান তিনি।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com