আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      হলিউডে সৌদি আরবের ৫০০ মিলিয়ন ডলারের বিনিয়োগ!       উবার মোটরসাইকেল ভ্রমণের আগে যে ৫টি বিষয় জানা জরুরি      
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোহরগঞ্জের জয়ের পিতার ইন্তেকাল
আবদুর রহমান
Published : Monday, 17 July, 2017 at 7:38 PM
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোহরগঞ্জের জয়ের পিতার ইন্তেকালকুমিল্লা: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মো.অহিদুর রহমান জয়ের পিতা কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের মো.মফিজুর রহমান (৭৮) আর নেই। গতকাল সোমবার সকাল ৭টার দিকে কুমিল্লা নগরীর মর্ডান হসপিটালে শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্না লিল্ল¬াহি.......রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন তিনি। গতকাল মঙ্গলবার বাদ আসর মরহুমের নিজ গ্রামে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে, ছাত্রলীগ নেতা জয়ের পিতার মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ, কুমিল্লা জেলা ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া সাবেক ছাত্রনেতা ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মো.শাহ আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সম্পাদক দেলোয়ার হোসেন ফারুকসহ অনেকেই গভীর শোক এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।







অন্যান্য পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com