আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
পাঁচ স্ত্রী ধর্ষণে স্বামীর মৃত্যু:পালাতক পাঁচ স্ত্রী'র দুইজন গ্রেফতার      ভারত-চীন যুদ্ধ প্রস্তুতি স্বরূপ নিত্য নতুন মরণাস্ত্র তৈরি প্রকল্প অনুমোদন      উত্তর লন্ডনে গ্যারেজে বিস্ফোরণ থেকে ভয়াবহ আগুন      অধিকার সেক্রেটারিকে মালয়েশিয়ায় ডুকতে না দিয়ে দেশে ফেরত পাঠাল      সবার প্রতিনিধিত্ব করব বলে জানালেন ভারতের নতুন রাষ্ট্রপতি কোবিন্দ      আমি কোনও ঠিকাদার বা জনপ্রতিনিধির অন্যায়কে মেনে নেইনি, তাই এই মামলা: ইউএনও সালমান      খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন      
লন্ডনে খালেদা জিয়া : মাকে দেখে আবেগে আপ্লুত তারেক রহমান
আলম হুসেন
Published : Monday, 17 July, 2017 at 12:46 AM, Count : 236
লন্ডনে খালেদা জিয়া : মাকে দেখে আবেগে আপ্লুত তারেক রহমানচিকিৎসা ও পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে  ৪২  দিনের সফরে  লন্ডনে  পৌঁছেছেন  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ।
আজ যুক্তরাজ্য স্থানীয় সময় ভোর ৭•২০ মিনিটের সময় বিএনপির চেয়ারপারসন বেগম  খালেদা জিয়া এমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইট    লন্ডনের হিথ্রো বিমান বন্দরে পৌছেন। বিমানবন্দরে স্বাগত জানান বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। এছাড়া যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক এম কয়ছর আহমদের নেতৃত্ব হাজার হাজার নেতাকর্মী প্রিয় নেত্রীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন।
বিষয়টি নিশ্চিত করেছেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম মামুন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  সফর সঙ্গি হিসেবে রয়েছেন   একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার ও গৃহপরিচালিকা ফাতেমা বেগম।
চিকিৎসার উদ্দেশ্য হলেও বিএনপির চেয়ারপারসন ও তার ছেলে তারেক রহমানের মধ্যে দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি ও বিএনপির সাংগঠনিক বিষয় নিয়ে শলাপরামর্শ হবে।  সরকার বিরোধী আন্দোলনে কিভাবে সক্রিয় করা যায় তা স্বাভাবিকভাবেই বিএনপির এ শীর্ষ দুই নেতার মধ্যে আলোচনা হবে বলে মনে করছেন দলটির নেতাকর্মীরা। রাজনৈতিক অঙ্গনেও তাদের এ আলোচনা নিয়ে রয়েছে বিশেষ আগ্রহ।পুরো সময়টা তার বড় ছেলে বিএনপি’র লন্ডনে খালেদা জিয়া : মাকে দেখে আবেগে আপ্লুত তারেক রহমানসিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় অবস্থান করবেন। সফরে যুক্তরাজ্য বিএনপি, যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সঙ্গে কয়েকটি অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। এছাড়া বিদেশি কূটনীতিকদের সঙ্গে দু’-একটি বৈঠকের সম্ভাবনাও রয়েছে। সূত্র জানায়, সফরে বিএনপি চেয়ারপারসন তার বড় ছেলে তারেক রহমানের সঙ্গে নির্বাচনকালীন সহায়ক সরকার, আগামী নির্বাচনে দলের সম্ভাব্য প্রার্থী, দল ও অঙ্গসংগঠনের নেতৃত্বসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ করবেন।

মাকে দেখে আবেগে আপ্লুত তারেক রহমান

যুক্তরাজ্যের লন্ডনে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে তিনি হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন। বিএনপির সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট তারেক রহমান এবং যুক্তরাজ্য বিএনপির বিপুল নেতাকর্মী বিমানবন্দরে উপস্থিত ছিলেন। লন্ডনে মা-ছেলের সাক্ষাতে খালেদা জিয়া এবং তারেক রহমান উভয়েই আবেগাপ্লুত হয়ে পড়েন। খালেদা জিয়া কাছে টেনে নেন তারেক রহমানকে। আবেগপূর্ণ দৃশ্যের সৃষ্টি হয় এতে।







রাজনীতি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com