আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
আমতলীতে মৎস্য কর্মকর্তা ও কোষ্ট গার্ডের নাকের ডগায় জাটকা নিধনের মহোৎসব      বাংলাদেশে বর্তমানে কোনো গণতন্ত্র নেই: মির্জা ফকরুল       সেই ‘হাওয়া ভবন’র মুখপাত্রের অভিযোগ: তারেক রহমান তথ্য সন্ত্রাসের শিকার      ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট      টাকার না দিতে পারলে লাশ জিন্মি করতে পারবে না হাসপাতাল ও ক্লিনিক       সৌদি আরবের আগ্রহেই সৌদি-ইসরায়েল গোপন সম্পর্ক : ইসরায়েলি মন্ত্রী       সংবাদ প্রকাশের জন্য টাকা দিচ্ছেন যুবলীগ সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ (ভিডিও)      
ভ্রাম্যমানে ২৫ হাজার ৫শ টাকা জরিমানাসহ মামলা-একাধিক
কামরুল হাসান
Published : Tuesday, 11 July, 2017 at 12:28 AM
ভ্রাম্যমানে ২৫ হাজার ৫শ টাকা জরিমানাসহ মামলা-একাধিকঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা প্রশাসনের উদ্যোগে নিয়মিত ভ্রামমান আদালত পরিচালনার অংশ হিসেবে ৭/৮/৯ ও ১০ জুলাই সদর কালিবাড়ী, পুরাতন বাসস্টান,আদর্শ কলোনি, দেবিগজ্ঞ হাট ,ভাওলার মোড় ও ভুল্লি বাজার হাটে আদালত পরিচালিত হয়।
অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ ৫ ধারায় ও দ্রাগ আইনে শহরে অবস্থিত বেশ কিছু ব্যাক্তি/প্রতিষ্ঠানকে কে ও উপরে উল্লেখ্যিত স্থান সমূহে ২৫ হাজার ৫শত টাকা জরিমানা সহ একাধিক মামলা দেন আদালত।
উল্লেখ্য, ঔষধের দোকানে ভ্রমমান আদালত চলা কালীন দ্রাগ সুপার আ;মালেক উপস্হিত ছিলেন। আদালত পরিচালনা কালে আর-ও বেশ কিছু স্থানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য সামগ্রী, নিন্ম মানের মেয়াদ উত্তীর্ণ ঔষধ, বিপুল পরিমান নিষিদ্ধ কোমল পানীয় জব্দ করেন ভ্রাম্যমান আদালত। জব্দকৃত মালামল গুলো ঘটনা স্থলে ধংস করা হয়।
আদালতে উপস্থিত ছিলেন জেলা প্রসাশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুল হক, বিতান কুমার মণ্ডল, বহ্নি শিখা আসা, মোঃ নাইম হাসান খান সোহাগ চন্দ্র শাহা। সহযোগীতায় ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর আক্তার ফারুক, পেশকার সাইফুল ইসলাম, রশিদুল ইসলাম,সদর থানার অফিসার-সহ সঙ্গীয় র্ফোস।
সে সময় আদালত জানায় জনস্বার্থে এ ধরণের অভিযান সরকারী ছুটির দিনেও অব্যাহত থাকবে।







আইন আদালত পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com