আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শৈলকুপায় টাকা নিয়ে ৫ জুয়াড়িকে ছেড়ে দিলেন ওসি: জুয়াড়িদের হাতে কৃষক লাঞ্ছিত      নূর হোসেন বাংলাদেশে ফিরিয়ে আনার পর যা বলেছিল (ভিডিও)      নূর হোসেন, তারেক সাঈদ, আরিফ হোসেন ও রানাসহ ১৫ জনের মৃত্যুদণ্ড হাইকোর্টেও বহাল      রমজানের ঈদে মহাসড়ক সংস্কার কোরবানি ঈদ না আসতেই বেহাল      আওয়ামী লীগ বিচার বিভাগকেও ছাড় দিচ্ছে না: মির্জা ফকরুল      ঝিনাইদহে কালো তালিকাভুক্ত ৪২৮ চালকল: বোরো চাল সংগ্রহ অভিযান ব্যর্থ হওয়ার আশঙ্কা      টার্গেট জননেত্রী শেখ হাসিনা      
সিইসি জনতার মঞ্চের মানুষ ছিলেন : দুদু
Published : Tuesday, 7 February, 2017 at 3:00 AM, Count : 697
সিইসি জনতার মঞ্চের মানুষ ছিলেন : দুদুবিডিহটনিউজ,ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, নির্বাচন কমিশন গঠনে মন্ত্রিপরিষদ সচিব সংবাদ সম্মেলনের মাধ্যমে যে নামগুলো প্রকাশ করলেন এর মধ্যে একজন বিএনপির ও আরেকজন আওয়ামী লীগের প্রস্তাবক বললেন। তবে বাকি তিন সদস্যেকে সমাজের সম্মানিত ব্যক্তি হিসেবে উল্লেখ করলেন। নির্বাচন কমিশনারের বিষয়ে আমি বেশি কিছু জানি না। তবে শোনা যাচ্ছে তিনি নাকি জনতার মঞ্চের মানুষ ছিলেন।
সোমবার রাত সাড়ে ৯টায় সচিবালয়ে নবনিযুক্ত সিইসিসহ অপর চার কমিশনারের নাম ঘোষণা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। এর পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন দুদু।
দুদু বলেন, এখন যারা নির্বাচন কমিশনের দায়িত্ব পেয়েছেন তাদের সম্পর্কে ক্যাটাগরিলি কিছু বলতে চাই না। তবে এ নির্বাচন কমিশনারও দায়িত্ব পালন করবেন যদি নির্বাচনকালীন একটি সহায়ক সরকার হয়।
তিনি বলেন, সমস্যা হচ্ছে দলীয় সরকারের অধীন নির্বাচন করলে কেমন নির্বাচন হয় তা আমরা ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে দেখেছি। এ কারণেই একজন প্রধান নির্বাচন কমিশনার ও যাদেরকে সহযোগী কমিশনার কমিশনার হিসেবে নাম ঘোষণা করা হয়েছে, এদেরকে সহায়তা করার জন্য নিরপেক্ষ নির্দলীয় সরকার, এ শব্দটা পছন্দ না হলেও নির্বাচনকালীন দলীয় সরকার না হলে ভালো হয়, একটা গ্রহণযোগ্য নির্বাচন করা যায়।
বিএনপির প্রস্তাবক হিসেবে যার নাম বলা হয়েছে এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি এসব ব্যাপারে এখন বিস্তারিত বলবো না। গুলশানে এখন স্থায়ী কমিটির মিটিং চলছে। এই মিটিংটা শেষ হলে হয়তো বিস্তারিত জানা যাবে।







রাজনীতি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com