আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
বাংলাদেশে বর্তমানে কোনো গণতন্ত্র নেই: মির্জা ফকরুল       সেই ‘হাওয়া ভবন’র মুখপাত্রের অভিযোগ: তারেক রহমান তথ্য সন্ত্রাসের শিকার      ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট      টাকার না দিতে পারলে লাশ জিন্মি করতে পারবে না হাসপাতাল ও ক্লিনিক       সৌদি আরবের আগ্রহেই সৌদি-ইসরায়েল গোপন সম্পর্ক : ইসরায়েলি মন্ত্রী       সংবাদ প্রকাশের জন্য টাকা দিচ্ছেন যুবলীগ সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ (ভিডিও)      রোহিঙ্গাদের ওপর সেনাবাহিনীর নৃশংসতা যুদ্ধাপরাধের শামিল: মার্কিন সিনেটর      
ভার্চুয়াল সেক্সে নারীরাই এগিয়ে
Published : Thursday, 8 December, 2016 at 2:23 AM
ভার্চুয়াল সেক্সে নারীরাই এগিয়েলাইফ ষ্টাইল ডেস্ক : বিজ্ঞানের উৎকর্ষতার ফলে ভার্চুয়াল দুনিয়ায় এখন মেতে থাকেন বিশ্বের অধিকাংশ মানুষ। স্মার্ট ফোন এখন এতোটাই স্মার্ট যে প্রয়োজনীয় ব্যাপারগুলো তো আছেই, বিনোদনের কাজটিও করা যায় এর মাধ্যমে। তবে ভালোর পাশাপাশি ভার্চুয়াল দুনিয়ান মন্দ বিনোদনও হচ্ছে বেশ! যেমন যৌনতা ও পর্নোগ্রাফি!
ভার্চুয়াল যৌনতায় পুরুষদের সাধারণত এগিয়ে রাখা হলেও বিজ্ঞানীরা বলছেন উল্টো কথা! তাদের দাবি, ভার্চুয়াল দুনিয়ায় পুরুষের চাইতেও নারীদের প্রভাব সবচেয়ে বেশি। অর্থাৎ ইন্টারনেটে যৌনতায় পুরুষদের চাইতেও বেশি আগ্রহী থাকেন নারীরা।
একদল ব্রিটিশ গবেষক সম্প্রতি জানিয়েছেন, ‘ব্রিটেনের প্রতি ১০ জন নারীর মধ্যে ১ জন ভার্চুয়াল সেক্সে লিপ্ত হন।’ শুধু তাই নয়, সমীক্ষায় দেখা গেছে দেশটির অধিকাংশ নারীই ভার্চুয়াল যৌনতার পক্ষে। ব্রিটেনের অনেক নারীই মনে করেন, ভার্চুয়াল দুনিয়ায় যৌনতা উপভোগ করা যায় সবচেয়ে বেশি।
গবেষকেরা জানান, প্রায় আড়াই হাজার নারীর উপর তারা এই সমীক্ষা চালায়। যাদের বয়স ১৭ থেকে ৫০ বছরের মধ্যে। এই গবেষণায় আরও একটি ভয়ঙ্কর দিক উঠে এসেছে! আর তা হল, তথ্য প্রযুক্তির উৎকর্ষতার ফলে সামাজিক অবক্ষয় বাড়ছে। উন্নত বিশ্বের মানুষ তাদের দৈনন্দিন জীবনের অঙ্গ হিসেবেই এখন ভার্চুয়াল বিশ্বকে দেখছেন। আর অতি নির্ভরশীলতা থেকেই এই দুনিয়ায় তারা ঢুকে পড়ছেন।
শুধু যে ভার্চুয়াল দুনিয়ায় যৌনতা জনপ্রিয়তা পাচ্ছে তাই নয়, সেই সঙ্গে বাড়ছে সেক্স টয়ের ব্যবহারও।







আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com